still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

রুহিয়া থানা প্রেসক্লাবের সাথে রুহিয়া পল্লী বিদ্যুৎ জোনের ডিজিএমের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : 



ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির রুহিয়া জোনাল অফিসের এর ডিজিএম আব্দুর রাজ্জাক। 

 ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির রুহিয়া জোনাল অফিসের ডিজিএম আব্দুর রাজ্জাক সোমবার বিকালে রুহিয়া থানা প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ কর্মীদের সাথে এক মতবিনিময় মিলিত হন।

রুহিয়া থানা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মুহাম্মদ আমিনুল হকের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক সাংবাদিক কুদরত আলীর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ডিজিএম আব্দুর রাজ্জাক ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির রুহিয়া জোনাল অফিস।

তিনি বলেন আপনারা সংবাদ কর্মীদের মাধ্যমে জনসচেতনতা কার্যক্রম বৃদ্ধি হয়। 


 ডিজিএম আব্দুর রাজ্জাক তার বক্তব্যে বলেন আমি আপনাদেরকে মাধ্যমে জানাতে চাই যে,অবৈধ বিদ্যুৎ ব্যবহার, তার চুরি এবং বৈদ্যুতিক তারে কাপড় শুকনোসহ কিছু অসচেতনতার কারণে যে কোন সময় দূর্ঘটনা ঘটতে পারে। 

বৈদ্যুতিক সংযোগ এবং বিছিন্ন যে কোন বিষয় তিনি সরাসরি অফিসে যোগাযোগ করার অনুরোধ করেন। তিনি আরও বলেন আমি ও আমার অফিস দুর্নীতি মুক্ত তাই আমি স্থানীয় সকল পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহকদের সেবায় নিয়োজিত থাকব।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন রুহিয়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এজিএম আব্দুল লতিফ, রুহিয়া থানা প্রেসক্লাবের সহ-সভাপতি ফারুক হোসেন, নির্বাহী সদস্য আলমগীর হোসেন, মোস্তাফিজুর রহমান আকাশ, সদস্য মোজাহারুল ইসলাম, আহসান হাবীব রুবেল, রুবেল রানা, ইব্রাহিম জামান, দুলাল হক, আরমান হুসাইন জীবন প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.