still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

এনজিও কর্মীর বাসায় ডাকাতি ও সন্ত্রাসী হামলা বিজ্ঞ আদালতে মামলা

ঠাকুরগাঁও প্রতিনিধি:




ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নের ফুটানি বাজার এলাকার আগামীর স্বপ্ন সমবায় সমিতির মাঠকর্মী মো:নয়ন রনি(৩০) এর বাসায় সন্ত্রাসী হামলা চালায় কয়েকজন সন্ত্রাসী সদস্য।ভুক্তভোগী নয়ন রনি ফুটানি বাজার এলাকার মোলানি চুনিহারি গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাসেদ এর ছেলে।


গত ৬ জুন শনিবার রাত আনুমানিক রাত ১১ ঘটিকায় এই হামলা চালায় সন্ত্রাসী গ্রুপের সদস্যরা। তারই প্রেক্ষিতে ঠাকুরগাঁও বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে ১০ জনকে আসামি করে আজ রবিবার ২৩ জুন মামলা দায়ের করেন ভুক্তভোগী মো:নয়ন রনি।


মামলার এজহার সুত্রে জানা যায়,মাঠকর্মী নয়ন রনি প্রতিদিনের ন্যায় হামলার দিন রাত্রে নিজের কাজ শেষ করে ঘুমিয়ে পরে।গত(৬/০৬/২৪) শনিবার রাত আনুমানিক ১১ ঘটিকায় (৬-৭) টি মোটরসাইকেল যোগে অস্ত্র-সস্ত্র যোগে সুসজ্জিত অস্ত্র সস্ত্রে ভুক্তভোগর বাসায় ডাকাতির উদ্দেশ্যে বাসার ভেতরে প্রবেশের জন্য বসত বাড়ির দরজা,জানালা ও গ্রিল হকস্টিক দিয়ে ভেঙ্গে ডাকাতির চেষ্টা করে ডাকাত দলের সদস্যরা। ভুক্তভোগী পরিবার ডাকাত ডাকাত বলে চিৎকার করলে সাক্ষীগণসহ প্রতিবেশিরা এগিয়ে আসলে তারা দ্রুত মোটরসাইকেল স্টার্ট দিয়ে চলে যায়।কিন্তু ভুক্তভোগী ও সাক্ষীরা বিদ্যুতের আলোয় ডাকাতদলের সদস্যদের চিনতে পারে।


ভুক্তভোগী পরিবারের সদস্য মো:নয়ন রনি জানায়,এই ঘটনায় সদর থানায় এজহার দায়ের করতে আসি।মামলার এজহার গ্রহণ না করে বিজ্ঞ আদালতে মামলার পরামর্শ দেন। 

পরে রবিবার (২৩/০৬/২৪ ইং) তারিখে বিজ্ঞ আদালতে উপস্থিত হয়ে ১০ জন আসামি ও ৬ জন স্বাক্ষী উপস্থিত রেখে ন্যায় বিচারের দাবিতে মামলা দ্বায়ের করি। 


মায়লায় উল্লেখিত আসামিরা হল মোঃ কামরুল হাসান পিতা মোঃ দবির উদ্দিন, মোঃ ফিরোজ কবির পিতা মোঃ দবির উদ্দিন, মোঃ বাবলুর রহমান পিতা মোঃ দবির উদ্দিন, তোফাইল হোসেন পিতা মৃত নাজির উদ্দিন, জগ বর্মন পিতা অজ্ঞাত, মোঃ মাহিন পিতা মোঃ ডিগা, মোঃ জসিম ও মোঃ আলমগীর পিতা উভয় স‌ইদুল ইসলাম , মোঃ মানিক পিতা তসলিম উদ্দিন এবং বাকাই পিতা দেবাড়ু সহ অজ্ঞাত ১০ থেকে ১২ জন।


এই বিষয়ে আসামিদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা ফোন রিসিভ করেনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.