still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

এবার নিজ এলাকায় জনসভায় নৌকায় ভোট চাইলেন -রমেশ চন্দ্র সেন

 কুদরত আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

 আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে নৌকা মার্কার সংসদ সদস্য প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, ঠাকুরগাঁওকে  আধুনিক করা এবং রুহিয়া থানাকে উপজেলায় বাস্তবায়নের জন্য সকলের সহযোগিতা চাই। সকলকে নিয়েই আমি ঠাকুরগাঁও সদর উপজেলা আধুনিক ও রুহিয়া থানাকে উপজেলা হিসেবে  রুপান্তর করতে  চাই। তাই আসুন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন এবং আমাকে পূণরায় এমপি নির্বাচন করে আধুনিক ঠাকুরগাঁও ও রুহিয়াকে উপজেলা   গড়ার সুযোগ দিন।


বৃহস্পতিবার  বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার  রুহিয়া থানার ১ নং রুহিয়া ও ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত রুহিয়া উচ্চ বিদ্যালয় মাঠে  নৌকা মার্কার নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

জনসভায় নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন বলেন,  বিগত ১৫ বছরে সারা বাংলাদেশের মত করেই ঠাকুরগাঁও সদর আসনের উন্নয়ন করা হয়েছে।  অবহেলিত ঠাকুরগাঁও কে আমরা সুন্দর ভাবে উন্নয়নের মাধ্যমে সাজিয়ে তুলেছি। আমরা ঠাকুরগাঁও সদর আসনকে উন্নত, স্মার্ট ও আধুনিক ঠাকুরগাঁও হিসেবে গড়ে তুলবো। 

তিনি বলেন, আমি বিশ্বাস করি আপনারা সকলে উন্নয়নের পক্ষে আছেন এবং থাকবেন।আপনারাও চান দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকুক। আসুন উন্নয়নের জন্য সকলেই নৌকা মার্কার পক্ষে থাকি। 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলের কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি বলেন,  আপনারা সকলেই পরিবার ও প্রতিবেশি সকলকেই সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে আসবেন এবং উৎসবমুখর পরিবেশে আপনারা ভোট প্রদান করবেন।  আপনাদের মূল্যবান ভোট উন্নয়নের মার্কা নৌকায় পক্ষেই হোক এটাই আশা করি। 

১ নং রুহিয়া  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মনিরুল হক বাবুর  সভাপতিত্বে ও ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন  আওয়ামী লীগ  সাধারণ সম্পাদক নুর ইসলাম নুরুর সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,  ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম গোলাম ফারুক রুবেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, সহ-সভাপতি অশোক কুমার দাস, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, রুহিয়া থানা আওয়ামী লীগ সভাপতি পার্থ সারথি সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু । 
এছাড়াও বক্তব্য রাখেন, রুহিয়া থানা আওয়ামী লীগ সহ দপ্তর সম্পাদক গণেশ চন্দ্র সেন, ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আশরাফুল ইসলাম, ১ নং রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দুলাল রব্বানী, ২ নং আখানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান রোমান বাদশা, ১৪ নং রাজাগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাদেমুল ইসলাম সরকার, ২১ নং ঢোলারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অখিল চন্দ্র রায়, ১৪ নং রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নিপেন্দ্রনাথ ঝ্যাঁ, ২১ নং ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সিমান্ত কুমার বর্মন নির্মল, ২২ নং সেনুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নোবেল চন্দ্র রায় প্রমূখ। 

জনসভায় বিভিন্ন এলাকার ৮ জন বিএনপি সমর্থক আওয়ামী লীগে যোগদান করেন। সভা শেষে কেক কেটে  বাংলাদেশ ছাত্র লীগের ৭৬ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.