still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

স্বর্ণ লুটের ঘটনায় আটক র‍্যাব কর্মকর্তা

 মানিকগঞ্জ: প্রতিনিধি 




মানিকগঞ্জের সিংগাইরে এক ব্যবসায়ীর শত ভরি স্বর্ণ লুটের ঘটনায় আটক ৫ জনের মধ্যে রয়েছেন একজন কর্মকর্তা। র‍্যাব-১ কার্যালয়ে কর্মরত ওই কর্মকর্তার নাম মোহাম্মদ শামীমুজ্জামান।


বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম। তিনি বলেন, আটককৃত শামীমুজ্জামান র‍্যাব-১ কার্যালয়ের ডিএডি হিসাবে কর্মরত আছেন। শনিবার (১ জুন) রাতে তাকে র‍্যাবের সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। রোববার দুপুরে বাকি আসামিদের মানিকগঞ্জ আদালতে পাঠানো হয়। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী সুমন হালদার বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।


উল্লেখ্য, শনিবার সকালে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামসা এলাকায় র‍্যাব পরিচয়ে সুমন হালদার নামে এক স্বর্ণ ব্যবসায়ীর শতভরি স্বর্ণ লুটে নেয় ডাকাত দল। এসময় ৫ জনকে আটক করে গণপিটুনিয়ে দিয়ে পুলিশে দেয় স্থানীয় জনতা। ঘটনাস্থল থেকে পুলিশ একটি মাইক্রোবাসও জব্দ করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.