still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

রাণীশংকৈলে ইটের ট্রাক্টর উল্টে এক শ্রমিক নিহত

মাহাবুব আলম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ 



ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ইটভর্তি ট্রাক্টর উল্টে ফারুক হোসাইন নামে এক শ্রমিক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (৮জুন) উপজেলার কাশিপুর ইউনিয়নের বটতলা এলাকায় এ দূর ঘটনা ঘটে। নিহত ফারুক একই ইউনিয়নের নুনতোর এলাকার আবুল হোসেনের ছেলে।


জানা গেছে, একতা ইটভাটা থেকে ট্রাকে করে ইট নিয়ে যাচ্ছিল কাশিপুর এলাকার ঝাবোরটলা এলাকায়। পথিমধ্যে কাশিপুর বটতলা এলাকায় পানির স্তুপের রাস্তায় গাড়ীর চাঁকা বসে পড়লে ট্রাক্টরটি পাল্টি খায়। ইটের উপরের বসে ছিল শ্রমিক ফারুক। ট্রাক্টর পাল্টি খাওয়ার সময় ইট ও ফারুক একসাথে গড়িয়ে পড়লে রক্তাক্ত হয়ে পড়ে। স্থানীয়রা উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।


রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জয়ন্ত কুমার সাহা মুঠোফোনে বলেন, ট্রাক্টর উল্টে একজন শ্রমিক নিহত হয়েছে। ওই শ্রমিকের মরদেহ বর্তমানে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.