still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঢাকাসহ চার মহানগরে বিএনপির কমিটি বাতিল

ঢাকা প্রতিনিধি 




ঢাকা, চট্টগ্রাম ও বরিশাল মহানগরের চারটি আহ্বায়ক কমিটি বিলুপ্ত করেছে বিএনপি। পাশাপাশি বাতিল করা হয়েছে যুবদলের কেন্দ্রীয় কমিটি।


বৃহস্পতিবার গভীর রাতে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।


একই রাতে ছাত্রদলের ঢাকা মহানগরের চারটি কমিটিও বিলুপ্ত করা হয়।


রাতে রিজভী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘‘যেসব মহানগরের কমিটি বিলুপ্ত করা হয়েছে, সেসব কমিটির মেয়াদ ফুরিয়ে গেছে। নতুন করে চার মহানগর ও কেন্দ্রীয় যুবদলের কমিটি ঘোষণা করা হবে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে। এছাড়া চট্টগ্রাম ও বরিশাল মহানগর আহ্বায়ক কমিটিও বিলুপ্তি করা হয়েছে।


রিজভীর সই করা ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, চার মহানগরের আহ্বায়ক কমিটি ও যুবদলের কেন্দ্রীয় কমিটি পরে ঘোষণা করা হবে।


এর আগে ২০২১ সালের ২ অগাস্ট বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমানকে আহ্বায়ক এবং দলের ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হককে সদস্য সচিব করে ঢাকা মহানগর উত্তর বিএনপি এবং চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামকে আহ্বায়ক ও রফিকুল আলম মজনুকে সদস্য সচিব ঢাকা মহানগর দক্ষিণের কমিটি ঘোষণা করা হয়।


অন্যদিকে ২০২১ সালের ৩ নভেম্বর মনিরুজ্জামান ফারুককে আহ্বায়ক ও আলী হায়দার বাবুলকে সদস্য সচিব করে বরিশাল মহানগর বিএনপি এবং ২০২০ সালের ২৩ ডিসেম্বর ডা. শাহাদাৎ হোসেনকে আহ্বায়ক ও আবুল হাশেম বকরকে সদস্য সচিব করে চট্টগ্রাম মহানগর কমিটি ঘোষণা করা হয়।


ছাত্রদলের চার কমিটি বিলুপ্ত


একই সঙ্গে রাতে ছাত্রদলের ঢাকা মহানগরের চারটি কমিটিও বিলুপ্ত করা হয়।


সংগঠনটির দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব এবং পশ্চিম শাখা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।


শিগগির এ চার ইউনিটে নতুন কমিটি ঘোষণা করা হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.