still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন

মাহাবুব আলম, রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি।। 




ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (বারটান) পীরগঞ্জ রংপুর আঞ্চলিক কার্যালয়ের আয়োজনে কাশীপুর ইউনিয়নে পুষ্টি গ্রামে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পিইনিং ৩ দিন ব্যাপী পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন করা হয়েছে। 



বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে সমাপনী  মেলায় প্রধান বিভাগীয় বৈজ্ঞানিক কর্মকর্তা ড.আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহকারী বৈজ্ঞানিক কর্মকর্তা নূরুন নবী,উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, উপ-সহকারী কর্মকর্তা স্বজল,প্রেসক্লাব পুরাতনের যুগ্ম আহবায়ক মাহাবুব আলম,পীরগঞ্জ রংপুর বারটান এফ এ রিজওয়ান বিন সাখাওয়াত প্রমুখ। 



বক্তারা বলেন, আমাদেরকে শরিলকে সুস্থ রাখতে হলে পুষ্টি জাতীয় খাবার খেতে হবে। দৈনিক কমপক্ষে বিভিন্ন প্রকার ২ শত গ্রাম সবজি,১ শত গ্রাম টক ও মিষ্টি জাতীয় ফল, ১ শত গ্রাম শাক,৩ লিটার পানি খেতে হবে। এছাড়াও বিভিন্ন প্রকার পরামর্শ দেন।



উল্লেখ্য গত ১৭ সেপ্টেম্বর উদ্বোধনের মধ্যে দিয়ে ৩ দিন ব্যাপী মেলার সমাপনী অনুষ্ঠানে বিজয়ী কৃষকদের মাঝে সম্মাননা হিসেবে ক্রেস্ট,গাছের চারা ও বিভিন্ন সামগ্রী উপহার দেওয়া হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.