still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, গ্রেপ্তার ৩ EkusheyTribune

ঠাকুরগাঁও প্রতিনিধি 



ঠাকুরগাঁওয়ে বিভিন্ন স্থানে ছাত্রদলের পরিচয় দিয়ে পিকনিকের চাঁদা তুলছিলেন যুবলীগের কর্মীরা। এ সময় তিন যুবলীগের কর্মীকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।


সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে তাদের আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।


আটক তিনজন হলেন, শহরের জলেস্বরী তলা এলাকার মৃত কিতাব উদ্দিনেরর ছেলে নুর মোহাম্মদ (২৬), আব্দুল আজিজের ছেলে রাসেল (২৭), তসলিম উদ্দিনের ছেলে মিজানুর (২৫)।



সদর থানার ওসি এবিএম ফিরোজ ওয়াহিদ একুশে ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ছাত্রদলের পিকনিক করা হবে এই মর্মে একটি চিঠি এই তিনজন বিভিন্ন স্থানে দেখিয়ে টাকা নিচ্ছেন। এমন খবর পেয়ে ছাত্রদলের নেতাকর্মীরা তাদের আটক করে। পরে তাদের পুলিশের হাতে তুলে দেয়। তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।




জেলা ছাত্রদলের সভাপতি কায়েস বলেন, আমরা খবর পেয়েছি এ তিনজন ছাত্রদলের পিকনিক করা হবে এমন একটি চিঠির মাধ্যমে বিভিন্ন স্থানে চাঁদা তুলছে। খবরটি শোনা মাত্র আমাদের ছাত্রদলের নেতাকর্মীরা তাদের আটক করে পুলিশে দেয়। আটক তিনজন জানিয়েছে তারা যুবলীগের কর্মী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.