still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

রাণীশংকৈলে আ’লীগ ২ নেতা আটক ১ জনকে ছেড়ে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

মাহাবুব আলম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ 




ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মঙ্গলবার দিবাগত মধ্যেরাতে আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের ২ নেতাকে আটক করেছে থানা পুলিশ। অজ্ঞাত কারণে আ’লীগের এক নেতাকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এমন অভিযোগ তুলেছেন নন্দুয়ার ইউনিয়ন বিএনপি সভাপতি জমিরুল ইসলাম। 



জানা গেছে, রাণীশংকৈল থানা পুলিশের একটি দল মঙ্গলবার দিবাগত রাতে নন্দুয়ার ইউনিয়নের জওগাঁও গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় কৃষকলীগের ওয়ার্ড সভাপতি শামসুল হক, সম্পাদক রুস্তম আলী কে গ্রেফতার করা হয়েছে। অপর আ’লীগ নেতা আবু শাহীনকে আটক করে গাড়ীতে তোলার সময় অজ্ঞাত কারণে ছেড়ে দিয়েছে পুলিশ। 



এদিকে নন্দুয়ার ইউনিয়ন বিএনপি সভাপতি জমিরুল ইসলাম বলেন, আ’লীগ নেতা শাহীন কে পুলিশ আটক করলো। হঠাৎ গাড়ীতে তোলার সময় শাহীনকে তারা ছেড়ে দিলে সে সেখান থেকে পালিয়ে যায়। 



রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জয়ন্ত কুমার সাহা বলেন, বালিয়াডাঙ্গী থানার পুলিশ আমাদের সহযোগিতা চেয়েছিল আমরা সহযোগিতা করেছি। তবে শাহিনকে ছেড়ে দেওয়ার বিষয়টি অস্বীকার করছে। বালিয়াডাঙ্গী থানার ওসি ফিরোজ কবির মুঠোফোনে বলেন, ঠাকুরগাঁও সদর থানার হত্যা মামলা আসামীদের আটক করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.