still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ভূল্লী থানার আওতাধীন আওলীয়াপুর থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ী আটক

 মোঃফাহিম হোসাইন ঠাকুরগাঁও প্রতিনিধি:



 ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানাস্থ আউলিয়াপুড় ইউনিয়ন থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তিন মাদক কারবারি আটক।আটককৃতরা হলেন ১/মোঃআবুল কাদের (৩৭) পিতা মৃত তিশির উদ্দিন গ্রাম ভাতগাঁও বদলী পাড়া ২/মহেশ(৩৪)পিতা মৃত বিমল চন্দ্র,গ্রামঃমাদারগজ্ঞ কাঠালতলী ৩/মোঃরাসেলইসলাম(২২)পিতা:মোঃআব্দুর করিম,গ্রামঃমাদারগজ্ঞ ইয়াছিন মোড়।জানা যায় তারা দীর্ঘ দিন থেকে এই মাদকের ব্যবসা করে আসতেছিলো।তারই ধারাবাহিকতায় 


বিবার(২০ আগষ্ট) রাত ১২:৩০ আউলিয়াপুর ইউনিয়নের ভাতগাঁও বদলী পাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 


ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল উদ্দীন জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভাতগাঁও বদলী পাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে ৩০পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। আলামতসহ তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের বিষয়টি প্রক্রিয়াধীন।



প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করার বিষয়টি স্বীকার করেছে।


ওসি আরও জানান, এসিআই কোম্পানির ওষুধ লোপেন্টা, স্কয়ারের পেন্টাডল, অপসোনিনের ট্যাপেন্টাডল, এসকেএফ-এর ট্যাপেন্টা ব্যাথা নাশক ট্যাবলেট। যা ফার্মেসিতে পাওয়া যেত কিন্তু ফেন্সিডিল, হেরোইন ও ইয়াবার বিকল্প হিসেবে কম খরচে ফার্মেসি থেকে কিনে মাদক ব্যবসায়ী ও সেবীরা সেবন করা শুরু করে। এতে করে ট্যাবলেটটির দাম বাড়তে থাকে এসব ওষুধের।


আর এর আলোকে গত বছরের ১৪ জানুয়ারি ঔষধ প্রশাসন অধিদপ্তর এক বিজ্ঞপ্তির মাধ্যমে সকল পাইকারী ও খুচরা ফার্মেসিতে ট্যাপেন্টাডল বিক্রি নিষিদ্ধ ঘোষণা করা হয়।


তিনি আরো বলেন মাদকের সাথে জড়িতো থাকা কোন ব্যক্তিকেই ছাড় দেওয়া হবে না দুই দিন আগে বা পরে তাদের আইনের আওতায় আনা হবেই এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রনে আমাদের অভিজান অব্যহত থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.