still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

মুক্তিযোদ্ধা পরিবারের বাড়ির সিমানা নিয়ে বিরোধে গাছ করতনের অভিযোগ।

 মো: কায়সার হোসেন। রুহিয়া থানা প্রতিনিধি :



ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানা অধীনস্ত ঢোলারহাট ইউনিয়নের খড়িবাড়ি কলাবাগানে এক মুক্তিযোদ্ধা কন্যার বাড়ির সীমানা গাছ কেটেছে পাশ্ববর্তী বাড়ির আমির হোসেন পূর্ব শত্রুতার জের ধরে এই কাণ্ড ঘটিয়েছে বলে দাবি করছেন ভুক্তভোগী মুক্তিযোদ্ধা কন্যা মোছা: মৌসুমী আক্তার । 


ক্ষ তিগ্রস্ত মুক্তিযোদ্ধা মৃত: দবিরুল ইসলামের কন্যা মোছা: মৌসুমী আক্তার জানান পার্শ্ববর্তী বাড়ির আমির হোসেন আমাদের বাড়ি সীমানা নিয়ে নানান রকম ঝামেলা সৃষ্টি করে জোরপূর্বক আমাদের সীমানা দখল করে আমাদেরকে নানান ভাবে হয়রানি ও ক্ষতিগ্রস্ত করে। ইতোপূর্বে মাঝে মাঝে আমার স্বামী বাড়িতে না থাকলে আমাদের বাড়িতে গোপনে ঢিলাঢিলি করতেো সে বিষয়ে রুহিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবরে অভিযোগ করিলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহকারে এএসআই আইয়ুব আমাদের একটি সমঝোতা করে দেন। কিন্তু কিছুদিন যেতে না যেতে বিশৃঙ্খলা সৃষ্টিকারী আমির হোসেন বাড়িতে আমাদের অনুপস্থিতির সুযোগে গত ০১ তারিখ শুক্রবার আনুমানিক ০৫.০০ ঘটিকার সময়,

আমাদের বাড়ির সীমানা সংলগ্ন ২৫-৩০ টি সুপারি গাছ কেটেছে। অন্যায় ভাবে গাছ কাটার কথা বলতে গেলে আমার উপর চড়াও হয়ে আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে ও আমাকে এলোপাতাড়ি মারপিট করে।

এ বিষয়ে প্রতিবেশী আমির হোসেন কাছে জানতে চাইলে তিনি বলেন, আজকে আমাদের বাসায় মিলাদ অনুষ্ঠান ছিল আমরা মিলাদ নিয়ে ব্যস্ত ছিলাম আমরা তাদের গাছ কাটিনি ওরা নিজেরাই কেটেছে আমাদের উপর মিথ্যা দোষ দিচ্ছে আপনারা চাইলে প্রতিবেশীদের কে জিজ্ঞাসা করতে পারেন। প্রতিবেশী নুরু কে জিজ্ঞাসা করলে তিনি বলেন যে আমি তো দেখিনি এখন এসে দেখলাম গাছ কাটা আছে কে কেটেছে তা বলতে পারিনা।

এ বিষয়ে স্থানীয় ৯ নং ওয়ার্ড মেম্বার ওসমান আলী ওহাব এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি গত কয়েকদিন যাবত অসুস্থ তবে গাছ কাটার কথা আমি শুনেছি কে এই কাজটি করেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.