still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

রুহিয়া থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের পুকুরে বিষ দিয়ে মাছ নিধন, এ কেমন শত্রুতা ।

ঠাকুরগাঁও প্রতিনিধি:

বিডিসি অনলাইন 


মানুষের প্রকৃত ধর্ম মনুষ্যত্ব, দেশ যখন উন্নয়ন অগ্রযাত্রায়, কিছু মনুষ্যত্ব হীন মানুষের কর্মকান্ড হীনমন্য লজ্জাজনক যা এই উন্নয়নকে ম্লান করছে।


ঠাকুরগাঁও এর রুহিয়া থানায় পূর্বশত্রুতার জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করে আওয়ামীলীগের নেতার বিভিন্ন প্রজাতির মৎস্য নিধন করেছে দুর্বৃত্তরা । গতকাল বুধবার (১৭ জানুয়ারি,) কুয়াশা ভরা রাতে বিষ প্রয়োগের ঘটনাটি ঘটে ।

স্থানীয়রা জানান, রুহিয়া থানাধীন ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের কানিকশালগাঁও গ্ৰামে এ ঘটনা ঘটে ।

রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবুর গ্রামের বাড়ি সংলগ্ন নিজের পুকুরে এই ঘটনাটি ঘটানো হয়েছে । বৃহস্পতিবার সকালে উক্ত পুকুরে স্থানীয় মাছ চাষকারি আবুল কালাম পুকুর পাড়ে গিয়ে দেখেন মাছ মরে ভেসে উঠেছে ।

রুই কাতলা মৃগেল, তেলাপিয়াসহ নানা জাতের মাছ মরে ভেসে উঠেছে ।

এতে প্রায় আনুমানিক ৪ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে ।

রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু বলেন, গত ৩০ ডিসেম্বর/২৩ প্রতিবেশী মোঃ মিন্টু মোঃ মিরকাশিম মোঃ সলেমান মোঃ আখিবুল ও মিন্টুর বউ মোছাঃ বিউটি সহ অজ্ঞাত কয়েকজনের সঙ্গে আমার ম্যানেজার মোঃ ফকরুলের বউ এর সাথে গাছের পাতা জড়ানোকে কেন্দ্র করে ঝগড়া এবং হাতাহাতি হয়েছিলো ঘটানাটি সংসদ নির্বাচনের কারনে তাৎক্ষনিক সমাধান করা না হলে আবার গত ১৫ জানুয়ারী/২৪ তারা, শত্রুতা বশত পুকুরের মধ্যে বাঁশের খুঁটি দিয়ে জোর পূর্বক দখলে নেয়ার চেষ্টা করলে আমি থানায় অভিযোগ করলে তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ হানিফ মন্ডল ঘটনা স্থলে এসে বাঁশের খুঁটি তাদেরকে দিয়েই সরিয়ে ফেলেন এবং উভয় পক্ষকে থানায় আসার কথা বললে তারা থানায় উপস্থিত না হয়ে 

বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে ২০ জানুয়ারী শনিবার বৈঠকের কথা বলে ১৮ জানুয়ারী ভোর রাতে বিষ দিয়ে পুকুরের সব মাছ মেরে ফেলেছে বলে তার সন্দেহ এবং মামলা করবেন বলে জানান ।

রুহিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনা স্হল পরিদর্শন করেছেন বলে জানান, তিনি আরো জানান যে, জায়গাটা নিয়ে দীর্ঘদিনের বিরোধ কে বা কারা রাতের আঁধারে গ্যাস ট্যাবলেট প্রয়োগ করেছে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.