still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে সাংবাদিকের বাড়িতে চুরি।

ঠাকুরগাঁ জেলা প্রতিনিধি :

বিডিসি অনলাইন 


জাতীয় পত্রিকা সংগ্রাম প্রতিদিন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি সুমন আলী এর বাড়িতে চুরি হয়েছে। চোরের দল ঘরের দরজা ভেঙে নগদ ৩০ হাজার টাকা, বাইসাইকেল , মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।

সোমবার গভীর রাতে ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার কশালগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা জানায়, সোমবার গভীর রাতে তারা ঘরে থাকা সমস্ত মালামাল প্রথমে তছনছ করে পরে নগদ ৩০ হাজার টাকা, বাইসাইকেল দামি মোবাইল ফোনসহ অন্যান্য মূল্যবান জিনিষ চুরি করে নিয়ে যায়। ২৩ জানুয়ারি মঙ্গলবার সকালে চুরির ঘটনা তাদের নজরে আসে।


সাংবাদিক সুমন আলী জানান, রাতে কাজ শেষে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন তিনি। রাত দুইটার পর কোনো এক সময় চোর সিধ কেটে ঘরে ঢুকে চুরি সংঘটিত করে। 

এ সময় চোর ঘরে থাকা একটি বাইসাইকেল , একটি মোবাইল ফোন, নগদ ৩০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠে চুরির ঘটনা দেখতে পান সাংবাদিক সুমন । এ ঘটনায় রুহিয়া থানায় একটি অভিযোগ জানিয়েছেন তিনি ।


রুহিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: গুলফানুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে চোরকে ধরার চেষ্টা চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.