still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ে দৈনিক ঝড় এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

বিডিসি অনলাইন 


ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের তুষার মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। 

শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিুআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল দৈনিক ঝড় পত্রিকার সম্পাদক শাওন আমীন। সোমবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট এস সি উচ্চ বিদ্যালয় মাঠে দৈনিক ঝড় পত্রিকার সম্পাদক শাওন আমীনের উদ্যোগে এবং সাংবাদিক কুদরত আলীর তত্বাবধানে অসহায় ও দুস্থ ৬০ টি পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে লেপ ও কম্বল বিতরণ করা হয়। 



শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে শিক্ষক প্রফুল্ল কুমার বর্মনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২১ নং ঢোলারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অখিল চন্দ্র রায়। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২১ নং ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল, ঢোলারহাট এস সি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মার্চেল্লো দাস, অধ্যক্ষ নিরঞ্জন রায় চৌধুরী প্রমূখ। 

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান অখিল চন্দ্র রায় দৈনিক ঝড় পত্রিকার সম্পাদক শাওন আমীনের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে বলেন শাওন আমীন ভাই এর মত সমাজের বিত্তশালী মানুষ যদি এভাবে অসহায় মানুষের পাশে দাড়াতে পারেন। আজকে শাওন আমীন যে দৃষ্টান্ত দেখিয়েছেন সত্যি অসাধারণ পদক্ষেপ, তিনি আরও বলেন আমি এলাকার পক্ষ থেকে দৈনিক ঝড় পত্রিকার সম্পাদক শাওন আমীনকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.