still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

রুহিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ 

BDC Online 


ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া উচ্চ বিদ্যালয়ে প্রতি বছরের ন্যায় এবারও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান (২০২৪) অনুষ্ঠিত হয়েছে। সপ্তাহ ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী দিন ২৪ জানুয়ারি বুধবার বিকাল ৪.৩০ ঘটিকায় পুরস্কার বিতরণ করা হয়। 


পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও রুহিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মজিবর রহমান এর সভাপতিত্বে এবং অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: হারিসুল ইসলামের এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলান, রুহিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি পরেশ চন্দ্র সেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রুহিয়া থানার অফিসার ইনচার্জ মো: গুলফামুল ইসলাম মন্ডল।


এছাড়াও উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও বিদ্যালয়ের কর্মচারীবৃন্দ । এ সময় খেলায় অংশ গ্রহন কারী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে গান, নৃত্য এবং দলীয় সংগীতে অংশ গ্রহণকারী ১ম, ২য় ও ৩য় স্থান পাওয়া শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। নানা ধরনের খেলা দেখতে এবং খেলায় অংশ গ্রহন করতে প্রায় শতভাগ শিক্ষার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন অনুষ্ঠানের সভাপতি অধ্যক্ষ মজিবর রহমান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.