still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁও-১ও২ আসনে নৌকা এবং ঠাকুরগাঁও-৩ আসনে লাঙ্গল বিজয়ী

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।

BDC Online 


ঠাকুরগাঁও জেলার ৩টি সংসদীয় আসনে বেসরকা‌রি ফলাফ‌লে আওয়ামী লীগ মনোনীত দুই নৌকার প্রার্থী ও জাতীয়পা‌র্টির লাঙ্গল প্রার্থী বিজয়ী হয়েছেন।


জানা যায়,৭ই জানুয়ারী ২০২৪ রোববার রাত ৯টায় ঠাকুরগাঁও রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃমাহবুবু‌র রহমান তার সম্মেলন কক্ষে এ ফলাফল ঘোষণা করেন।

ঠাকুরগাঁও-১ আসনের ১৮৫টি কেন্দ্রে আওয়ামী লীগের রমেশ চন্দ্র সেন(নৌকা) ২লাখ ৫হাজার ৩১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয়পা‌র্টির মো. রাজিউল ইসলাম(লাঙ্গল) পেয়েছেন ১৩ হাজার ৯৪০ভোট।

ঠাকুরগাঁও-২ আসনের ১০৪টি কেন্দ্রে আওয়ামী লীগের মো. মাজহারুল ইসলাম(নৌকা) ১ লাখ ১৫ হাজার ৪১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ স্বতন্ত্র

আলী আসলাম জুয়েল(ট্রাক) পেয়েছেন ৫৭ হাজার ২৪৫ভোট।এবং ঠাকুরগাঁও-৩ আসনের ১২৮টি কেন্দ্রে জাতীয়পা‌র্টির হাফিজ উদ্দিন আহ‌ম্মেদ (লাঙ্গল)-১লাখ ৬হাজার ৭১৪ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়ার্কাসপা‌র্টির গোপাল চন্দ্র রায়(হাতুড়ী) পেয়েছেন ৬৪হাজার ৮২১ভোট।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.