still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার প্রার্থী নির্বাচনী বিশাল জনসভা হাজারো মানুষের ঢল

জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও:


বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার সংসদ সদস্য প্রার্থী সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন,আওয়ামী লীগ মানেই উন্নয়ন, আর উন্নয়নের মার্কা নৌকা।

 তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারদের মূল্যবান ভোট নৌকা মার্কার পক্ষেই হোক। আমি বিশ্বাস করি আপনারা বিগত দিনের মতই এবারও বিপুল ভোটে নৌকা মার্কাকে বিজয়ী করবেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে ঠাকুরগাঁও-১ আসনের রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।


নৌকার মাঝি সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশের জনগণ দেশের উন্নয়ন চায়; আর এ উন্নয়ন করতে পারে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার। আর ঐ বিএনপি-জামায়াত বা জাতীয় পার্টি তারা উন্নয়নের নামে লুটপাট করে। তাই দেশের জনগণ উন্নয়নের মার্কা নৌকার পক্ষে আছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে ঠাকুরগাঁও সদর আসনের ব্যাপক উন্নয়ন হয়েছে। সেই সাথে এই আসনে মেগা মেগা প্রকল্প বাস্তবতায়নের পক্ষে। এসব মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করার জন্য আওয়ামী লীগ সরকার দরকার৷ আওয়ামী লীগ ছাড়া কেউ এসব উন্নয়ন করতে পারবে না। তাই জনগণ ভুল সিদ্ধান্ত নিবে না মনে করছি।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য ভোটারদের প্রতি আহবান জানান নৌকা মার্কার প্রার্থী সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল হক বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দুলাল রব্বানীর সঞ্চালনায় জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. গোলাম ফারুক রুবেল, অ্যাড. মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, সন্তোষ কুমার আগরওয়ালা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, উপ-দফতর সম্পাদক নুরুল হক জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, বাংলাদেশ ছাত্র লীগের সহ-সভাপতি সানোয়ার পারভেজ পুলক, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর,


এছাড়াও বক্তব্য রাখেন, ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আশরাফুল ইসলাম, ১নং রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দুলাল রব্বানী, ২নং আখানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যা রোমান বাদশা, ১৪ নং রাজাগাঁও ইউপি চেয়ারম্যান খাদেমুল ইসলাম সরকার, ২১নং ঢোলারহাট ইউপি চেয়ারম্যান অখিল চন্দ্র রায়, ১৪নং রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নিপেন্দ্রনাথ ঝা, ২১নং ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল, ২২নং সেনুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নোবেল চন্দ্র রায় প্রমূখ। জনসভায় বিভিন্ন এলাকার ৮ জন বিএনপি সমর্থক আওয়ামী লীগে যোগদান করেন। সভা শেষে কেক কেটে বাংলাদেশ ছাত্র লীগের ৭৬ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.