still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

গীতি গমন চন্দ্র রায় গীতি।



স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে ১লা মার্চ শুক্রবার সকালে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বর হতে র‍্যালী বের হয়ে পীরগঞ্জ পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার উপজেলা চত্বরে এসে র‍্যালী শেষ হয় এবং র‍্যালী শেষে পীরগঞ্জ উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।তবে র‍্যালীতে ভুক্তভোগীর সংখ্যা কমছিল এবং বীমা দিবস উপলক্ষে অনেকের ক্যাপ ও গ্যাঞ্জি ছিলনা।


উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও মূল্য বান বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃরমিজ আলম,ডেল্টা লাইফ ইনসুরেন্সের ম্যানেজার মোঃমাজেদুর রহমান,জীবন বীমা ব্রাঞ্চ ম্যানেজার আবু হাসান,সাংবাদিক মোঃ মোশারফ হোসেন প্রমুখ।সেসময় উক্ত অনুষ্ঠান উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক গীতি গমন চন্দ্র রায় গীতি,সাংবাদিক এএইচ লিটন,সাংবাদিক বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.