still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ের ভূল্লী প্রেসক্লাবে দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

মোঃফাহিম হোসাইন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : 



ঠাকুরগাঁওয়ের ভূল্লী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আব্দুর রাজ্জাক বাপ্পী ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ওমর ফারুক। 


নিবার (২ মার্চ) দুপুরে ভোট গনণা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার শাকিল আহমেদ। 


নির্বাচন কমিশনার শাকিল আহমেদ জানান, নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক এবং অর্থ ও দপ্তর সম্পাদক পদে ১০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। 


সভাপতি পদে সাংবাদিক আব্দুর রাজ্জাক বাপ্পী ৭ ভোট পেয়ে নির্বাচিত হন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জহিরুল ইসলাম পেয়েছেন ৩ ভোট।


সাধারণ সম্পাদক পদে ওমর ফারুক পেয়েছেন ৫ ভোট ও সুজন আলী পেয়েছেন ৫ জন। এরপর সর্বসম্মতিক্রমে লটারীর মাধ্যমে সাধারণ সম্পাদক পদে এক বছর দায়িত্ব পালন করার জন্য নির্বাচিত হন ওমর ফারুক এবং পরবর্তী এক বছর সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করার জন্য নির্বাচিত হন সুজন আলী; এই সিদ্ধান্তে সংগঠনের সকল সদস্য একমত পোষণ করেন।


সহ-সাধারণ সম্পাদক ৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সোহেল রানা, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওমর ফারুক পেয়েছেন ৩ ভোট। অর্থ ও দপ্তর সম্পাদক পদে ৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ফাহিম হোসাইন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু সাঈদ পেয়েছেন ৪ ভোট। 

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন লিলিমা রাণী।  


প্রধান নির্বাচন কমিশনার শাকিল আহমেদ, আগামী দুই বছর নির্বাচিত এই কমিটি দায়িত্ব পালন করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.