still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঢোলারহাট এস সি উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

কুদরত আলী রুহিয়া(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ



বাংলাদেশ রাষ্ট্রের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট এস সি উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান।


বিবার দিবসের শুরুতে বিদ্যালয়টির পক্ষ থেকে শিক্ষক-শিক্ষার্থীদের সম্মিলিত আনন্দ শোভাযাত্রা শেষে ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে অর্পণ করা হয় পুষ্পস্তবক।


বিদ্যালয়টির প্রধান শিক্ষক মার্চেল্লো দাসের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক বেলাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা, চিত্রাঙ্গন প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর ভাষন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 



বিদ্যালয়টির শিক্ষার্থীরা অংশগ্রহণ করে জাতির পিতার ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ, বঙ্গবন্ধুর জীবনী ভিত্তিক রচনা, কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়।


হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়ে তুলতে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার হিসেবে বিতরণ করা হয় জাতির পিতার দেশপ্রেম ও লড়াই সংগ্রামের ইতিহাস ভিত্তিক বই। পরিশেষে জাতির পিতার প্রিয় স্বদেশকে তার স্বপ্নের রংয়ে রাঙাতে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করা হয়। বঙ্গবন্ধু সহ তার পরিবারের শহীদ সকলের রুহের শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.