still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

জোড়া খুনিরা আজও ঘুরে বেড়াচ্ছে, বিচার চায় হেযবুত তওহীদ

মোঃফাহিম হোসাইন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ




অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদের দুই শহীদের খুনিরা আজও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। হত্যাকান্ডের আট বছর পেরিয়ে গেলেও হয়নি ন্যায় বিচার। তাই নোয়াখালির সোনাইমুড়িতে যে নৃশংস হত্যাকান্ড হয়েছে সেই হত্যাকারীদের বিচার প্রক্রিয়া দ্রুত করার দাবি জানান সংগঠনের কেন্দ্রীয় সমন্বয়কারী জনাব মোঃ নিজাম উদ্দিন । একই সাথে নোয়াখালীর সোনাইমুড়ীতে হেযবুত তওহীদের বিভিন্ন কৃষিভিত্তিক, শিল্পভিত্তিক ও শিক্ষামূলক উন্নয়ন প্রকল্পগুলোর নিরাপত্তা নিশ্চিতের দাবিও করেন তিনি।


বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে ঠাকুরগাঁও জেলায় সংগঠনের জেলা কার্যালয়ের শেখ নগরে শোক সভা করে এই দাবি করেন হেযবুত তওহীদের এই কেন্দ্রীয় দায়িত্বশীল।


এসময় তিনি বলেন, গত ২৮ বছরে একটি ধর্মব্যবসায়ী উগ্রবাদী সন্ত্রাসী গোষ্ঠী হেযবুত তওহীদের সদস্যদের উপর ৪০০ বারেরও বেশি হামলা চালিয়েছে। এর মধ্যে সবচেয়ে ভয়াবহ পৈশাচিক হামলাটি হয় ২০১৬ সালের ১৪ই মার্চ। সেদিন হেযবুত তওহীদের এমামের বাড়িতে নির্মাণাধীন মসজিদকে গির্জা বলে গুজব রটিয়ে ধর্মব্যবসায়ী শ্রেণি ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে। দিনভর চলে হামলা, জ্বালাও পোড়াও, রক্তপাত ও হত্যাকান্ড হেযবুত তওহীদের দুজন সদস্যকে হত্যা করে পেট্রোল ঢেলে লাশ পুড়িয়ে দেওয়া হয়।”


তিনি অভিযোগ করে বলেন, ‘হত্যাকান্ডের ৮ বছর পেরিয়ে গেলেও অপরাধীদের বিচার হয়নি। হামলার ঘটনায় জড়িত থাকা বহু আসামী স্থানীয় রাজনৈতিক দলগুলোর আশ্রয়ে নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছে কিন্তু পুলিশ তাদেরকে গ্রেফতার করছে না। 

আর সেই সুযোগ নিয়ে ধর্মব্যবসায়ী গোষ্ঠী ও কুচক্রী মহল পুনরায় হেযবুত তওহীদের এমামের বাড়িতে হামলার ষড়যন্ত্র করছে।’



সকল ষড়যন্ত্র রুখে হত্যাকারীদের দ্রুত বিচার প্রক্রিয়া শুরু করাসহ হেযবুত তওহীদের মাননীয় এমামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ীতে স্কুল কলেজ ও চলমান সকল উন্নয়ন প্রকল্পের নিরাপত্তা নিশ্চিত করতে মাননীয় প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট সকল মহলের দৃষ্টি আকর্ষণ করেন জনাব নিজাম উদ্দিন ।


এসময় ২০১৬ সালের ১৪ই মার্চের সেই নৃশংস জোড়া হত্যাকান্ডের বিচার চেয়ে বক্তব্য রাখেন সংগঠনের ঠাকুরগাঁও জেলার সভাপতি জনাব মোঃ সোহেল রানা,পঞ্চগড় জেলা সভাপতি জনাব মোঃ আবু সাঈদ থানার দায়িত্বে থাকা জনাব মোঃ শাহজামাল ইসলাম,দপ্তর সম্পাদক জনাব মোঃ ইউসুফ আলী, জনাব মোঃ রিয়াজুল ইসলাম,জনাব মোঃ মানিক ইসলাম,কৃষিকাজে দায়িত্বে থাকা জনাব মোঃ আজিজুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.