still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ে আমিনুল নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

 মোঃফাহিম হোসাইন ঠাকুরগাঁও প্রতিনিধি: 



ঠাকুরগাঁওয়ে শুখান পুখুরী ইউনিয়নের আমিনুল ইসলাম (৩৮) নামের এক মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা।


ঙ্গলবার (১ আগষ্ট) দুপুরে সদর উপজেলার তুরুকপথা বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত আমিনুল ইসলাম ভূল্লী থানাস্থ শুখানপুখুরী ইউনিয়নের শুখানপুখুরী গ্রামের আশরাফ আলী সরকারের ছেলে।



মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঠাকুরগাঁও সহকারী পরিচালক সৌমিক রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে সদর উপজেলার শুখানপুখুরী গ্রামের আশরাফ আলী সরকারের ছেলে 

আমিনুল ইসলাম তার নিজ বাড়ীতে ১৮ বোতল বিলাতিমদ, ২১০ পিস ইয়াবা ও ৮০ বোতল ফেন্সিডিল সহ তাকে আটক করা হয়। জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ৪ লক্ষ ২৬ হাজার টাকা।  


মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, জেলা কার্যালয় ঠাকুরগাঁও এর পরিদর্শক ফরহাদ আকন্দ জানান, ১৮ বোতল বিলাতিমদ, ২১০ পিস ইয়াবা ও ৮০ বোতল ফেন্সিডিলসহ আটককৃত মাদক ব‍্যবসায়ী আমিনুল ইসলামে বিরুদ্ধে ভূল্লী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর ৩৬(১) সারনির (ক) ১০ (গ) ২৪ (খ) এবং ২৬ আইনে ভূল্লী থানায় মামলা দায়ের করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.