still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ভূল্লী থানার আওতাধীন আওলীয়াপুর থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী আটক

 মোঃফাহিম হোসাইন ঠাকুরগাঁও প্রতিনিধি:

আটককৃত যুবক 


 ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানাস্থ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ বাবু (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ভূল্লী থানা পুলিশ। তার শরীর তল্লাশি করে ২০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।


বুধবার (২ আগষ্ট) বিকেলে আউলিয়াপুর ইউনিয়নের বোর্ড বাজারে থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বাবু উপজেলার সাসলাপিয়ালা গ্রামের হিরুর ছেলে।


ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল উদ্দীন জানান, বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বোর্ড অফিস বাজার এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় বাবুকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার শরীর তল্লাশি করে ২০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। আলামতসহ তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের বিষয়টি প্রক্রিয়াধীন।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক বাবু নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করার বিষয়টি স্বীকার করেছে।


ওসি আরও জানান, এসিআই কোম্পানির ওষুধ লোপেন্টা, স্কয়ারের পেন্টাডল, অপসোনিনের ট্যাপেন্টাডল, এসকেএফ-এর ট্যাপেন্টা ব্যাথা নাশক ট্যাবলেট। যা ফার্মেসিতে পাওয়া যেত কিন্তু ফেন্সিডিল, হেরোইন ও ইয়াবার বিকল্প হিসেবে কম খরচে ফার্মেসি থেকে কিনে মাদক ব্যবসায়ী ও সেবীরা সেবন করা শুরু করে। এতে করে ট্যাবলেটটির দাম বাড়তে থাকে এসব ওষুধের।


আর এর আলোকে গত বছরের ১৪ জানুয়ারি ঔষধ প্রশাসন অধিদপ্তর এক বিজ্ঞপ্তির মাধ্যমে সকল পাইকারী ও খুচরা ফার্মেসিতে ট্যাপেন্টাডল বিক্রি নিষিদ্ধ ঘোষণা করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.