still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

এবার জান গেল নারী কিসে আটকায়।

লাইফস্টাইল ডেক্স

ছবি সংগৃহীত 


নারী আসলে কিসে আটকায় এমন প্রশ্নে গত কয়েকদিন ধরে সোস্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। জাস্টিন ট্রুডোর ক্ষমতায়, বিল গেটসের টাকায়, ফুটবলার হাকিমির জনপ্রিয়তায়, হুমায়ুন ফরিদির ভালোবাসায়, তাহসানে কন্ঠে ও স্মার্টনেসে কেউ নারী কে আটকাতে পারেনি,তাহলে স্বাভাবিক প্রশ্নই থেকে যায় যে নারী আসলে কিসে আটকায়। 



র্তমান যুব সমাজ বলছেন, নারী আসলে রিকশার চাকায় ওড়না পেঁছিয়ে আটকায়, আসলেই কি তাই?  এমন কথা হাস্যকর হলেও নারী  আসলেই রিকশার চাকায় আটকায়। আবার অনেকেই বলছেন নারী গাঞ্জাটি ছেলেদেন কাছেও আটকায়, তবে তা সাময়িক সময়ের জন্য। 


নারীরা ক্ষমতায় আটকে না, টাকায় আটকে না, জনপ্রিয়তায় আটকে না, স্মার্টনেসে আটকে না এমন কি হুমায়ুন ফরিদির মতো ভালোবাসায় ও আটকে না, তাহলে নারী কিসে আটকায়?  নারীরা বলছেন নারী আসলে মায়ায় আটকায়।  কোন একজনের মায়ায় পড়ে গেলে পৃথীবির কেউ তাদের বিচ্ছিন্ন করতে পারে না। তাহলে প্রশ্ন হলো ভালোবাসায় কি মায়ায় থাকে না?  এমন প্রশ্নে মেয়েরা বলছেন, "ভালোবাসি তোমায় " এমন কথা মুখে বললে হয় না, নারীদের বেশি সময় দিতে হয়, কেয়ার করতে হয়, আর যে থাকার সে অনেক বাধাবিপত্তির পরে থেকে যায় । পৃথিবীর কেউ চাইলে তাদের বিচ্ছিন্ন করতে পারে না। 


তাহলে হুমায়ুন ফরিদির তার গার্লফ্রেন্ড কে এত ভালোবাসার পর কেন ছেড়ে চলে গেল?

 এমন প্রশ্নে নারীরা বলেছেন, হুমায়ুন ফরিদির সাথে তার থাকার ইচ্ছে ছিল না বিধায় সে চলে গেলো। তাহলেই কি সব কিছু দুজনের নীতিবিদ্যায়?  দুজনের নীতিবিদ্যা ঠিক থাকলে সম্ভব শেষ নিশ্বাস পর্যন্ত দুজনই দুজনের মধ্যে আটকে থাকা। 



অন্যদিকে জানাযায়, বাংলাদেশের বেশির ভাগ মেয়েরা R15 M আর IPhone এ আটকে যায়। একজন ২০ বছর বয়সের স্টুডেন্ট সামিত বলেন, আমি একটি মেয়েকে ভালোবাসার প্রস্তাব দিলে, সে আমার প্রস্তাব গ্রহণ করে নাই,কেন জানতে চাইলে বলে, আমার R15 M আর Iphone থাকতে হবে, তাহলেই সে আমার ভালোবাসা গ্রহণ করবে। 


তাহলে এ থেকে বুঝা যায়, মেয়েরা রিক্সার পাশাপাশি R15 M আর Iphone এ আটকায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.