still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

বাবার বাড়ি যাওয়া পথিমধ্যে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সমস্ত শরিল ছিন্নবিচ্ছিন্ন বৃদ্ধার

মাহাবুব আলম রাণীশংকৈল,(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ




ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল মহা সড়কে দুর্ঘটনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ফাতেমা বেগম (৬০) নামে এক বৃদ্ধার দেহ ছিন্নবিচ্ছন্ন হওয়ার ঘটনা ঘটছে।

ফাতেমা উপজেলার গোগর মাঝাটলা গ্রামের আজিজুর রহমানের স্ত্রী। 


বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে উপজেলার পীরগঞ্জ- রাণীশংকৈল পাকা সড়কের পুরাতন সেন্টার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ,ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির একটি দশ চাকা বিশিষ্ট ট্রাক যার নং ঢাকা মেট্রো -উ ১১-৩৪১৭। ট্রাকের চালক পাবনা জেলার আমিনপুর উপজেলার রঘুনাথপুর গ্রামের সন্তেষ শেখের ছেলে ওসমান আলী(৪২)। 


সে সিমেন্ট ভর্তি ট্রাক নিয়ে পাবনা থেকে রাণীশংকৈল আসার পথে পুরাতন সেন্টার নামক স্থানে পথচারী ফাতেমা বেগমকে পিছন থেকে সজোরে ধাক্কা দিলে সামনের চাকায় পিষ্ট হয়ে ফাতেমার মুখ মন্ডলসহ দেহ খন্ড বিখন্ড হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। 


নিহতের ছেলে কালাম বলেন, আমার মা আজ দুপুরে পায়ে হেটে পাশের গ্রাম সহোদর নানী বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে এ দূর্ঘটনা ঘটে। আমার মায়ের শরিলের বিভিন্ন অংশ এবং পড়নে থাকা জিনিসপত্র দেখে আমরা চিন্তিত করেছি।  


এ ব্যাপারে রাণীশংকৈল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। চালকসহ ঘাতক ট্রাকটি থানা হেফাজতে রাখা হয়েছে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.