still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

রুহিয়ায় পুলিশের অভিযানে গাঁজাসহ আটক দুই

ঠাকুরগাঁও প্রতিনিধি, 




ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়ায় গাঁজাসহ দুইজনকে আটক করেছে রুহিয়া থানা পুলিশ। রুহিয়া থানাধীন ঢোলারহাট ইউনিয়নের মাধবপুর  এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে রুহিয়া থানার এসআই আব্দুল মোতালেব এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম অভিযান চালিয়ে  ১১০গ্রাম গাঁজাসহ ২ মাদককারবারীকে আটক করে । 




বুধবার (৫ জুন) দিবাগত রাতে রুহিয়া থানার একটি অভিযানিক চৌকস দল তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মাদককারবারীরা হলেন, ১ নং রুহিয়া ইউনিয়নের মধুপুর গ্রামের হাচিপ হোসেনের  ছেলে বিপ্লব আলী(২৩) এবং শহিদুল আলমের  ছেলে শাহিন(২০)।




পুলিশ জানায়, জেলার অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ন রাখতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন ঠাকুরগাঁও মাননীয় পুলিশ সুপার । এই নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার গোপন সংবাদের ভিত্তিতে রুহিয়া থানাধীন ২১নং ঢোলার হাট ইউনিয়ন মাধবপুর(ভাটাপাড়া) মৌজাস্থ উজ্জ্বল কুমার রায় এর বসত বাড়ীর পূর্ব পাশে পাকা রাস্তার সামনে হতে ১১০ গ্রাম গাঁজাসহ বিপ্লব আলী ও শাহিন নামে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।




ঘটনা সত্যতা নিশ্চিত করে, রুহিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গুলফামুল মন্ডল বলেন, ‘মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছি। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে রুহিয়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে  মামলা রুজু করা হয়েছে যার মামলা নং ০১ তারিখ ০৫/০৬/২৪ খ্রিস্টাব্দ  এবং আসামিকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হজতে প্রেরণ করা হয়েছে । মাদকের বিরুদ্ধে  আমাদের এ ধরনের  অভিযান অব্যাহত থাকবে।’

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.