still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ছাত্র-জনতার অসহযোগ আন্দোলন সড়ক অবরোধ করে রাণীশংকৈলে বিক্ষোভ মিছিল EkusheyTribune

মাহাবুব আলম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি:




সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার (৪ আগষ্ট) ছাত্র জনতা মিলে শেখ হাসিনার পদত্যাগের ১ দফা দাবিতে অসহযোগ আন্দোলনের সমর্থনে বিক্ষোভ মিছিল হয়েছে।



উপজেলার রাণীশংকৈল পৌর শহরের শিবদিঘী মিনি স্টেডিয়ামে ছাত্র-জনতা জড়ো হয়ে দুপুর তিনটায় একটি বিক্ষোভ মিছিল নিয়ে রানীশংকৈল বন্দর অভিমুখে আসে। অপরদিকে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ লাঠি হাতে নিয়ে একটি মিছিল শিবদিঘী অভিমুখে যাওয়ার পথে মুক্তা সিনেমার সামনে দুটি মিছিল একত্রে হয়ে পড়ে।



এসময় শহরের সমস্ত দোকানপাট আতংকে বন্ধ করে দেয় ব্যবসায়ীরা। ছাত্র-জনতার বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান ফটক প্রদক্ষিণ করে বন্দর চৌরাস্তা ও শিবদিঘী যাত্রী ছাউনি মোড়ে সড়ক অবরোধ করে সড়কে আগুন ধরিয়ে দেয় আন্দোলনকারীরা। 



এ সময় তারা সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয়। আন্দোলনকারীরা জানিয়েছেন, শেখ হাসিনা সরকারের পদত্যাগ না হওয়া প্রযর্ন্ত এ আন্দোলন তারা চালিয়ে যাবেন। এদিকে ছাত্র-জনতার বিক্ষোভ মিছিলের কারনে উপজেলা পরিষদ ও থানার প্রধান ফটক বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। অপরদিকে ছাত্র-জনতার মিছিলের সময় রাণীশংকৈল থানা পুলিশের কোন উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.