still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

পীরগঞ্জ সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় ৪ বাংলাদেশী আটক

মোঃ আইনুল হক পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধ : 




ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের দানাজপুর সীমান্ত ফাঁড়ি দিয়ে অনুপ্রবেশের সময় দুটি মোবাইল ফোন ,তিনটি মোটরসাইকেলসহ চার বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।


সোমবার (২৬ আগস্ট) বিকেলে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার দানাজপুর সীমান্ত এলাকা দিয়ে ভারতে যাওয়ার সময় দিনাজপুর সেক্টরের অধীনস্থ দিনাজপুর ব্যাটালিয়ন ( ৪২ বিজিবি) তাদের আটক করে।


আটক চারজন হলেন, দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার রুইগাও গ্রামের নরেন্দ্রর ছেলে শ্রী হরিদাস চন্দ্র, দরিয়ালপুর গ্রামের দিলিপ রায়ের ছেলে শ্রী পদন চন্দ্র রায়, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার দস্তাপুর গ্রামের শ্রী পুর্পুল্ল রায়ের ছেলে শ্রী জীবন রায় ও বেলচুয়া গ্রামের হরমন রায়ের ছেলে শ্রী শুভ রায়।


৪২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আহসানুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোয়েন্দা সূত্রে আমরা জানতে পারি, পীরগঞ্জ উপজেলার দানাজপুর বিওপি এলাকায় একটি গুজব ছড়ানো হয়েছে যে, ভারতের অভ্যন্তরে প্রবেশের জন্য বিএসএফ কাঁটাতারের বেড়ার গেট উন্মুক্ত করে দিয়েছে।


তিনি বলেন, গুজবের পরিপ্রেক্ষিতে বিভিন্ন এলাকার সংখ্যালঘু সম্প্রদায়ের অন্তত ১০০ জন ২০/৩০টি মোটরসাইকেলসহ ঘটনাস্থলে জমায়েত হয়। পরে আমরা ঘটনাস্থলে পৌঁছলে উপস্থিত সংখ্যালঘু সম্প্রদায়ের সবাই বিভিন্ন দিকে পালিয়ে যায়। এ সময় আমাদের টহলদল ইন্ধনদাতাসহ চারজনকে তিনটি মোটরসাইকেলসহ আটক করি।


আহসানুল ইসলাম আরও বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আটক চারজনকে পীরগঞ্জ থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।


এবিষয়ে ৯নং সেনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান জানান,শুনেছি ৪ জনকে আটক করেছে বিজিবি। আমার ইউনিয়নের নাকি দুইটি ছেলেও আটক হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.