still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

রাণীশংকৈলে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত Ekushey Tribune

মাহাবুব আলম, রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি ।।










ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা পরিষদ সভাকক্ষে বৃহস্পতিবার (২৯ আগষ্ট ) দুপুরে উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। 



ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে সভায় উপজেলার সেনাবাহিনীর কর্মরত ক্যাপটেন আনান, সহকারি কমিশনার(ভূমি) আর্নিকা আক্তার, ওসি জয়ন্ত কুমার সাহা, প্রাথমিক শিক্ষা অফিসার রাহিম উদ্দিন,বিএনপির সভাপতি আতাউর রহমান, সম্পাদক আল্লামা আল ওয়াদিদ বিন নূর( আলিপ) জামায়াত আমীর সম্পাদক রজব আলী। 




এছাড়াও ইউপি চেয়ারম্যান,আবুল হোসেন, আবুল কালাম,আবুল কাসেম, জিতেন্দ্র নাথ রায়,  শরৎচন্দ্র রায় ও মতিউর রহমান মতি, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী,

সম্পাদক মো: বিপ্লব,প্রেসক্লাব পুরাতন যুগ্ম আহবায়ক মাহাবুব আলমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 




সভায় বক্তারা উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির বিভিন্ন দিক তুলে ধরে বলেন, উপজেলার বিভিন্ন স্থানে মাদক বেচাকেনা ও সেবন পৌর এলাকায় যানজট, ফুটফাট দোখলসহ বিভিন্ন আইন শৃঙ্খলার দিক তুলে ধরেন এবং প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.