still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

বন্যার্তদের মাঝে বিনা মূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করছে জেটি আইটি ফাউন্ডেশন EkusheyTribune

স্টাফ রিপোর্টার 




নোয়াখালী সদর উপজেলার , পশ্চিম বদরীপুর সোনাপুর ব্রাদার আন্দ্রে উচ্চ বিদ্যালয়ের মাঠে দিনব্যাপী জেটি আইটি ফাউন্ডেশনের উদ্যোগ দূই হাজার বন্যার্থীদের মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করেছেন ।


নিবার (৩১ আগস্ট) নোয়াখালী সদর উপজেলার , পশ্চিম বদরীপুর সোনাপুর ব্রাদার আন্দ্রে উচ্চ বিদ্যালয়ের মাঠে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।


 এ সময় উপস্থিত ছিলেন জেটিআইটি ফাউন্ডেশন এর ব্যবস্থাপনা পরিচালক ডা সজল চন্দ্র, মোঃ মিরাজুল ইসলাম পরিচালক, মোঃ ইমরুল কায়েস চৌধুরী সভাপতি, ডাঃ অন্তর,ডাঃ তপন মন্ডল সহ সদস্য সচিব, মোঃ রিয়াজুল ইসলাম আহ্বায়ক সহ অন্যান্য নেতৃবৃন্দ, উক্ত ক্যাম্পিং এর সভাপতিত্ব করেন ডাঃ আজাদ উদ্দিন, নোয়াখালী, ১০ জন অভিজ্ঞ ডাক্তার ৩ জন ফার্মাসিস্ট,৩ জন হোমিওপ্যাথি চিকিৎসক সহ ২৫ সদস্যের একটি মেডিকেল টিম কাজ করেন ‌।


জেটি আইটি ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ সজল চন্দ্র বলেন শুধু বন্যায় নয় যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য যেটি ফাউন্ডেশনের একটি টি ম 

সবসময় রেডি থাকে আগামী দুই একদিনের মধ্যে বন্যা কবলিত যে কোন জেলা চিকিৎসা সেভার উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছি বলে জানান 


জেটি আইডি ফাউন্ডেশনের চিকিৎসা সেবায় এলাকার মানুষ চিকিৎসা পেয়ে খুব আনন্দিত এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ জেটিআইটি ফাউন্ডেশনকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.