still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করলেন সাহেদুল ইসলাম সাহেদ

  ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

 


ঠাকুরগাঁও জেলা সদরের বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীর মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন মরহুম এমপি খাদেমুল ইসলামের পুত্র রাজনীতিবিদ সাহেদুল ইসলাম সাহেদ।

বিবার (২২ অক্টোবর) বিকেল বেলা মহা অষ্টমীর প্রথম তিথিতে তিনি বেগুনবাড়ি ইউনিয়নের বশভাঙ্গা কালিতলা মন্দির পরিদর্শনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করেন। এরপর তিনি জোদ্দার পাড়া নারগুর পূজা মন্ডপ, হরিনারায়ণপুর বটতলী দূর্গামন্দির, মাদারগঞ্জ সার্বজনীন শারদীয় দূর্গাপূজা এছাড়াও তিনি জামালপুর, রায়পুর, চিলারং, রহিমানপুর, আখানগর, ঢোলারহাট ইউনিয়ন-এর প্রায় অর্ধ শতাধিক পূজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন ।


এছাড়াও তিনি প্রতিটি মন্ডবে সাধ্যমত সাহায্য সহযোগিতা হাত বাড়িয়ে দেন। এদিকে প্রতিটি মন্ডবে শত শত অনুরাগী শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠেন, এবং প্রিয় উত্তরসূরির সাথে হাত মিলাতে ব্যস্ত হয়ে পড়েন।


সাহেদুল ইসলাম সাহেদ হলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা, আমৃত্যু সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জননেতা মরহুম খাদেমুল ইসলামের দ্বিতীয় পুত্র। বর্তমানে বাংলাদেশের হয়ে দুবাইয়ে মিনিস্টার এন্ড ডেপুটি কনসাল জেনারেল হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।


তিনি বিভিন্ন পূজামন্ডপে বলেন, আমি আপনাদের সন্তান। আমি আপনাদের সাথে পূজোর আনন্দ ভাগাভাগি করতে এসেছি। ধর্ম যার যার, তবে আনন্দ আমাদের সবার।


তিনি হিন্দু সম্প্রদায়ের মানুষের কাছে দেশনেত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করেন, পাশাপাশি তিনি যেন দীর্ঘদিন এ দেশের নেতৃত্ব দিতে পারেন সেজন্য সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.