still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ে দেশব্যাপী বিএনপি-জামাতের ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশ।

 


জেলা প্রতিনিধি : 

বিবিসি অনলাইন



বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য হত্যা ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শান্তি সমাবেশে অবস্থান করেন ঠাকুরগাঁয়ের সর্বস্তরের মানুষের আস্থাভাজন মাটি ও মানুষের জননেতা মো: সাহেদুল ইসলাম (সাহেদ)। 


ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ পার্টি অফিসে অবস্থানের উদ্দেশ্যে, বুধবার ১৫ তারিখ সকাল ১১ টায় নিজ বাসা হতে দুই শতাধিক দলিয় নেতা কর্মী সহ হরতাল অবরোধের বিরুদ্ধে স্লোগান মুখরিত মিছিল নিয়ে উপস্থিত হয়ে পার্টি অফিস সম্মুখে শান্তি সমাবেশে অবস্থান করেন। 


ঠাকুরগাঁও সদরের সর্বস্তরের সাধারণ মানুষের আগামী দিনের আস্থাভাজন আকাঙ্ক্ষিত জননেতা মোঃ সাহেদুল ইসলাম সাহেদ উপস্থিত শান্তি সমাবেশের দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন - বিএনপি - জামাত যেভাবে ২০১৪ সালে জ্বালাও পোড়াও করেছিল হাজার হাজার গাড়ী পুড়েছিল সাধারণ মানুষের জীবন যাপন অতিষ্ঠ করে তুলেছিল দেশকে সন্ত্রাসবাদীতায় পরিণত করেছিল। 

আপনারা জানেন ইতোমধ্যে ঢাকা সহ সারাদেশে ৯০ টির উপরে গাড়ি পুরিয়ে নৈরাজ্য সৃষ্টি করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্হ করার চেষ্টা করছে। এর প্রতিবাদে আমরা শান্তি সমাবেশ করছি।


 বাংলাদেশকে আওয়ামী লীগ সরকার স্মার্ট বাংলাদেশ গড়ার যে পরিকল্পনায় এগিয়ে যাচ্ছে এ সন্ত্রাসবাদী দল স্মার্ট বাংলাদেশের প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। বাংলাদেশ আওয়ামী লীগ সহ বাংলাদেশের সর্বস্তরের জনগণ কিছুতেই তা মেনে নিবে না তাদেরকে প্রত্যাখান করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। বাংলাদেশের জনগণের মানষকন্যা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননন্দিত নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী গত পনের বছরে যে অভাবনীয় উন্নয়ন করেছেন। বাংলাদেশকে সারা বিশ্বের দরবারে যে মর্যাদার আসনে বসিয়েছেন এটি বাংলাদেশের ইতিহাসে আর কারো পক্ষে সম্ভব হয়নি। আমাদের জাতির পিতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে ভীষণ ছিল সে ভীষণগুলো মাননীয় প্রধানমন্ত্রী বাস্তবায়ন করে চলেছেন। 

তিনি সর্বস্তরের সাধারন মানুষের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আপনারা বাংলাদেশ আওয়ামিলীগ এর সাথে থাকবেন, আগামী নির্বাচনে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'কে জয়যুক্ত করে বাংলাদের উন্নয়নকে চলমান রাখতে বিশেষ অনুরোধ করেন।


শান্তি সমাবেশে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবলু, জেলা মহিলা লীগের নেত্রী পৌর চেয়ারম্যান তাহমিনা মোল্লা, জেলা সহ সভাপতি মাহবুবুল আলম খোকন, জেলা নেতা সোহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভাইস প্রেসিডেন্ট রৌশন পারভেজ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিজান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম রিপন, সহ অন্যান্য নেতাকর্মীগণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.