still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

বিএনপির-জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচিকে ঘিরে রুহিয়া থানা আইনশৃঙ্খলা বাহিনীর টহল

 ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :



সারাদেশে শুরু হয়েছে বিএনপির-জামাতের ডাকা টানা তিন দিনের অবরোধ কর্মসূচি। আইনশৃঙ্খলার অবনতি ও সহিংসতা ঠেকাতে শনিবার গভীর রাত থেকেই

 রুহিয়ায় বিভিন্ন প্রবেশপথসহ মোড়ে মোড়ে পুলিশ, সাদা পোশাকেও কাজ করছে বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা। নিরাপত্তার চাদরে ঢাকা পুরো রুহিয়া থানা। কোনো কোনো স্থানে পুলিশের প্রিজন ভ্যানসহ বিভিন্ন ধরনের যানবাহন রাখা হয়েছে।

(৫ নভেম্বর) সকালে রুহিয়া-ঠাকুরগাঁও প্রধানসড়ক রুহিয়া চৌরাস্তা মোরে দেখা গেছে পুলিশ। যেকোনো ধরনের সহিংসতা ও নাশকতা ঠেকাতে কঠোর নিরাপত্তা নিয়ে অবস্থান করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। 

এছাড়া ঢোলারহাট,আখানগর,রাজাগাঁও সেনুয়া,এমপি মোড় রামনাথ ও রুহিয়া রেলস্টেশনের ছিল পুলিশ। দূরপাল্লার বাসে যেন কোনো ধরনের সহিংসতা না হয় তার জন্য কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে এসব এলাকায়। 


রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা বলেন, ‘অবরোধে মহাসড়কে যাতে কেউ কোনো নৈরাজ্য করতে না পারেন, সে জন্য সার্বক্ষণিক পুলিশ টহল রয়েছে। এখনো পর্যন্ত কোথাও কোনো সংঘাত ও সংঘর্ষের খবর নেই। পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.