still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ে কলেজ বাগান থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ 



ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার রুহিয়া ডিগ্রি কলেজের পিছনে আম বাগান থেকে রোমান (২২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে রুহিয়া থানা পুলিশ। 


মবার সকাল সাড়ে দশটার সময় রুহিয়া ডিগ্রি কলেজের পিছনে আম বাগানে এক যুবকের ঝুলন্ত মরদেহ দেখতে পায় এলাকাবাসী। স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু রুহিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশকে উদ্ধার করে মর্গে পাঠায়।

জানা যায় নিহত রোমান ১ নং রুহিয়া ইউনিয়নের ঘনিমহেষপুর গ্রামের সুলতান আলম( ন্যাকা) এর ছেলে। 

নিহত রোমান এর পরিবার সূত্রে জানা যায়, রোমান একটা দোকানে কাজ করত আজও সকাল ৯ টায় সময় দোকানে যায়। সকাল ১০ টায় লোকজন খবর দেন রোমান রুহিয়া ডিগ্রি কলেজের পিছনে আম বাগানে গলায় ফাঁস দিয়েছে। তার পিতা সুলতান আলম আরও বলেন পাশের তোফাজ্জল হোসেনের ছেলে বাদশার ব্যাটমিল্টন খেলার বৈদ্যুতিক তার চুরি হলে সেই চুরির অপবাদ আমার ছেলে রোমানকে দেয় এবং ভয়ভীতি প্রদর্শন করে। এই চুরির অপবাদ সহ্য না করতে পেরে ছেলেটা আত্মহত্যা করেছে। 


 ঘটনার সত্যতা নিশ্চিত করে ১ নং রুহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক বাবু বলেন, রুহিয়া ডিগ্রি কলেজের পিছনে একটি মরদেহ ঝুলন্ত দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেন।খবর পেয়ে আমি রুহিয়া থানা পুলিশকে খবর দিলে ঘটনা স্থল থেকে রোমান নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। 


রুহিয়া থানার অফিসার ইনচার্জ গুলফানুল ইসলাম মন্ডল বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবুর মাধ্যমে একটি খবর আসে রুহিয়া ডিগ্রি কলেজের পিছনে আম বাগানে এক যুবকের ঝুলন্ত মরদেহ। খবর পেয়ে সঙ্গীয় ফোর্সসহ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল করা হয়েছে। তিনি আরও বলেন রুহিয়া থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে এবং মৃত্যুর বিষয় অধিকতর জানার জন্য লাশকে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সুরতহালের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.