still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ে ১৪ নং রাজাগাঁও ইউনিয়ন সামাজিক সম্প্রীতি বিষয়ক সভা অনুষ্ঠিত

 ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ



ঠাকুরগাঁও সদর উপজেলার ১৪ নং রাজাগাঁও ইউনিয়ন সামাজিক সম্প্রীতি কমিটি সভা অনুষ্ঠিত হয়েছে।


ঙ্গলবার সকাল ১১ ঘটিকায় ইউনিয়ন পরিষদের সভাকক্ষে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৪ নং রাজাগাঁও ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মোঃ খাদেমুল ইসলাম সরকার। 


 ইউনিয়ন পরিষদের সচিব জাহিদুল ইসলামেট সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৪ নং রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৃপেন চন্দ্র ঝ্যাঁ। ১৪ নং রাজাগাঁও ইউনিয়ন পরিষদের আয়োজিত সামাজিক সম্প্রীতি বিষয়ক সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউনিয়ন বিট অফিসার এ এস আই ইয়াকুব আলী। এ ছাড়াও আরও বক্তব্য রাখেন ইউপি সদস্য রবিন চন্দ্র, অজিত চন্দ্র বর্মন,আব্বাস আলী, রঞ্জিত চন্দ্র, তফিজুল ইসলাম, আবেদা বেগম, লিপি বেগম, জহুরা বেগম প্রমূখ। 

বিট অফিসার এ সময় সকলের উদ্দেশ্য বলেন, সকল পূজা মন্ডবে সিসি ক্যামেরা সেটআপ করবেন এবং নামাজের সময় সাউন্ড ব্যবহার করবেন না। তিনি আরও বলেন আপনারা আপনাদের সেচ্ছাসেবকদের সঠিকভাবে দায়িত্ব পালন করতে বলবেন। 


 এ সময় প্রধান অতিথি বক্তব্যে নৃপেন চন্দ্র ঝ্যাঁ বিভিন্ন বিষয়ের উপর বক্তব্য রাখেন ১৪ নং রাজাগাঁও ইউনিয়নের গ্রামের পুরুষ মহিলারা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বলেন আমি আশা করি আমাদের সামনে দূর্গা পুজা উদযাপন করা হবে এই ধর্মীয় অনুষ্ঠান যেন শান্তি পূর্ণ ভাবে করতে পারি।


তিনি আরও বলেন সকল পূজা মন্ডবে সিসি ক্যামেরা সেটআপ করা হয়েছে এবং পুলিশ প্রশাসন সার্বিকভাবে নিরাপত্তার ব্যবস্থা করেছেন। আশা করি কোন ধরনের অপ্রিতিকর ঘটনা ঘটবে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.