still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ে সামাজিক সুরহ্মা এবং বিভিন্ন উপকারভোগীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃফাহিম হোসাইন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ



ঠাকুরগাঁও জেলার ভূল্লী থানার ১৮ নং শুখান পুখুরী ইউনিয়ন পরিষদে সকল উপকারভোগীদের নিয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়

বুধবার সকাল ১১ টায় ১৮নং শুখান পুখুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আনিছুর রহমানের সভাপতিত্বে উক্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব এ্যাডঃ অরুনাংশু দত্ত টিটো(চেয়ারম্যান উপজেলা পরিষদ ঠাকুরগাঁও, সভাপতি ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগ ও সভাপতি ঠাকুরগাঁও জেলা পূজা উদযাপন পরিষদ)জনাব আশোক কুমার দাস।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব বাবু জীবন কুমার ঘোষ (সভাপতি ১৮ নং শুখান পুখুরী ইউনিয়ন আওয়ামীলীগ),জনাব মোঃ আক্তারুল ইসলাম (সাধারণ সম্পাদক ১৮ নং শুখানপুকুরি ইউনিয়ন আওয়ামী লীগ)জনাব মোঃশামসুল আলম,জনাব কৃষ্ণ কুমার রায়,জনাব তুষার কান্তি শর্মা,জনাব মোঃএরশাদ মোল্লা(ইউপি সদস্য ১৮ নং শুখান পুখুরী ইউনিয়ন ৩ নং ওয়ার্ড।


এ সময় প্রধান অতিথির বক্তব্যে জনাব এডভোকেট অরুণাংশু দত্ত টিটো বলেন দেশ এবং দেশের মানুষকে ভালো রাখতে বদ্ধ পরিকল্পনা করে যাচ্ছে সরকার।তিনি বলেন আওয়ামী লীগ সরকারের সময় আমরা সবাই সবলম্বি হতে পেরেছি।সরকার আমাদের বিভিন্ন ভাবে আর্থিক সাহায্য সহযোগিতা করে যাচ্ছে।আমরা বয়স্ক ভাতা বিধবা ভাতা মাতৃকালীন ভাতা সহ বিভিন্ন ধরনের ভাতা সর্বসাধারণের মাধ্যমে পৌঁছে দিতে পারতেছি।দেশের উন্নয়নের শতভাগ কাজ করে যাচ্ছে সরকার।তাই আগামী দিনগুলোতে দেশের উন্নয়ন ধারাকে আরও গতিশীলতা করতে আবারো আওয়ামী লীগ সরকার আমাদের প্রয়োজন।এসময় তিনি সবাইকে উদ্দেশ্য করে বলেন আপনারা প্রত্যকে আপনাদের মূল্যবাদ ভোট নৌকা মার্কায় দিয়ে প্রমান করে দিবেন আপনারা শুধু নিতে না দিতেও জানেন।

প্রধান অতিথির বক্তব্য শেষে স্বল্প পরিসরে বক্তব্য রাখেন অনেকে, 


এসময় সর্বশেষ বক্তব্য রাখেন ১৮ নং শুখান পুখুরী ইউনিয়নের চেয়ারম্যান জনাব আনিছুর রহমান!তিনি বলেন সামনে জাতীয় নির্বাচন তাই আমরা সবাই দেশের উন্নয়নে এবং দেশের মানুষকে ভালো রাখতে সবাই একটি করে ভোট নৌকা মার্কায় দিবো এবং নির্বাচনকে কেন্দ্র করে কোথাও কোন প্রকার যেনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকেও দৃষ্টি রাখতে বলেন সকলকে।

এ সময় উপস্থিত সকলে নৌকা মার্কায় ভোট নিবেন বলেও অঙ্গীকার করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.