still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি চলে গেলেন না ফেরার দেশে

 মোঃফাহিম হোসাইন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ



ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।


ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার উত্তরায় মেয়ের বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।


১৯৬০ সালের ৩১ আগস্ট ঠাকুরগাঁও পৌরসভার ইসলাম নগর খানকা শরীফ জন্মগ্রহণ করেন মুহাম্মদ সাদেক কুরাইশী।

ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতি করতেন।তিনি বিভিন্ন সময় আওয়ামী লীগকে শক্তিশালি কটতে নিরলশ ভাবে কাজ করে গেছেন।

২০১১ সালের ডিসেম্বরে জেলা আওয়ামী লীগের দায়িত্বের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা পরিষদের প্রশাসন পদে নিয়োগ দেন। তিনি তার দায়িত্বে কখনো অবহেলা করতে না। তাই ২০১৫ সালের আওয়ামী লীগের সম্মেলনে ভোটের মাধ্যমে পুনরায় জেলার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরেও ২০১৯ সালে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয় এতে সভাপতি নির্বাচিত হন মুহাম্মদ সাদেক কুরাইশী।রাজনৈতিক জীবনে তিনি ছিলেন সৎ, যোগ্য,নির্ভরযোগ্য একজন মানুষ।তিনি এমন করে সবার মাঝ থেকে চলে যাবেন এ যেনো অভাবনীয় বিষয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.