still attribute

⁠☞⁠ "একুশে ট্রিবিউন একটি অনলাইন বৃহৎতম পাঠক প্রিয়ো গনমাধ্যম প্রাথমিক ভাবে পরিক্ষা মূলক শাহাজাদ ইসলাম কর্তৃক চালু করা হয়েছে। ঠাকুরগাঁও-৫১০১ ঢাকা বাংলাদেশ"মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধ, কিশোরের মাথা ফাটিয়ে দিল প্রতিপক্ষ

 ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ



ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে এক এতিম কিশোরের মাথা ফাটিয়ে দিয়েছেন প্রতিপক্ষের লোকজন।  


আহত কিশোর আব্দুল বাসেত এর মাতা ফরিদা বেগম অভিযোগ করে বলেন , পূর্ব শত্রুতা ও জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ৯ ডিসেম্বর সকালে রুহিয়া থানার চাপাতি পাইক পাড়া গ্রামের মৃত সনি বুল্লার স্ত্রী ফরিদা বেগমের বাড়ির উঠান জবরদখল করতে আসলে প্রতিপক্ষের সাথে ঝগড়া বাধে। ঝগড়া-ঝাটির এক পর্যায়ে প্রতিপক্ষ মকবুল হোসেন ও মোশারুল ইসলামের লোকজন মৃত সনি বুল্লার ছেলে আব্দুল বাসেত (১৪) এর মাথায় কোদাল দিয়ে কোপ দিলে তার মাথায় ক্ষতের সৃষ্টি হয়। তিনি বলেন বর্তমানে আহত আমার ছেলে আব্দুল বাসেত আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে। চিকিৎসা শেষে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করবেন। 

অপর দিকে মকবুল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন আমিও স্ব-স্ত্রীক হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। 

মারামারির বিষয় জানতে চাইলে তিনি বলেন আমরা তিন ভাই প্রতিপক্ষ বড় ভাইয়ের কাছে প্রায় ২ শতাংশ জমি পাচ্ছি সেটা তাদের উঠানে এজন্য আমরা সেখানে গেছিলাম। 

আরেক ভাই মোশারুল ইসলাম বলেন আমরা কষ্ট করে একটু জমিতে বসবাস করছি আর বড় ভাই এর স্ত্রী সন্তান বেশি জমি দখল করে আছে, সেই কারণে আমরা আমাদের জমি দখল করতে গেলে তারা বাঁধা সৃষ্টি করে এবং কোদাল দিয়ে হামলা করতে চাইলে আমরা সবাই আটকানোর চেষ্টা করি এতে করে তার হাতে থাকা কোদাল তার নিজের মাথায় লাগে আহত হয়েছে। 


 


প্রতিপক্ষের জনৈক প্রতিবেশী জানান, গ্রামের ছোট-খাটো বিষয় আমরাও এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে সামাজিক ভাবে মীমাংসা চেষ্টা করছি।


রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, মারামারির বিষয়ে আহত অবস্থায় একজনকে থানায় নিয়ে আসলে তাকে দ্রুত চিকিৎসা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে, চিকিৎসা শেষে যদি থানায় অভিযোগ করেন, তাহলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.